1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় ভূমিহীনদের মাঝে আশ্রায়ন প্রকল্পের ঘর ও জমি হস্তান্তর - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৪৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
মেঘনায় ভূমিহীনদের মাঝে আশ্রায়ন প্রকল্পের ঘর ও জমি হস্তান্তর

মেঘনায় ভূমিহীনদের মাঝে আশ্রায়ন প্রকল্পের ঘর ও জমি হস্তান্তর

মো.আনোয়ার হোসেন, মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লা মেঘনা উপজেলায় চতুর্থ ধাপে ভূমিহীনদের মাঝে জমি ও ঘর হস্তান্তর করা হয়েছে। বুধবার (৯ আগষ্ট,২০২৩) সকাল ১০ ঘটিকার সময় উপজেলা পরিষদের হলরুমে মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ ধাপে মেঘনা উপজেলার ৬৯ টি ভূমিহীন পরিবারকে আশ্রায়ন প্রকল্পের উপকার হিসেবে প্রত্যেককে ২ শতক জমি ও ১টি ঘর বুঝিয়ে দেওয়ার শুভ উদ্বোধন করেন। এ যাবত চতুর্থ ধাপে উপজেলায় সর্বমোট ২৩২ জন ভূমিহীন পরিবারকে আশ্রায়ন প্রকল্পে পুনর্বাসন করা হয়।

এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটন চন্দ্র দে, কৃষি কর্মকর্তা শাহে আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খাঁন, মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মাইনুদ্দিন মুন্সী তপন, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান, ভাওরখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ূন কবির, মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, মেঘনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. মাহমুদুল হাসান বিপ্লব শিকদার, বীর মুক্তিযোদ্ধাগন ও উপজেলার অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »